জাবির সিন্ডিকেটে নতুন দুই সদস্য মনোনয়ন

শিক্ষা

মার্চ ২১, ২০২৩ ৮:৪৭ অপরাহ্ণ

জাবি প্রতিনিধি,

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সিন্ডিকেটে মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর কর্তৃক বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফুল আলমকে নতুন সিন্ডিকেট সদস্য মনোনয়ন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ২২ (১) (জি) ও ২২ (৩) ধারা অনুযায়ী নিম্নোক্ত ০২ (দুই) জন শিক্ষক-কে উক্ত বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে ২ (দুই) বছরের জন্য মনোনয়ন প্রদান করা হলো।

তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার বলেন, আমাকে সম্মান প্রদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি। আমাকে এই সম্মান প্রদানের জন্য মাননীয় উপাচার্য প্রস্তাব করায় আমি তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সর্বোপরি, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ সকলের প্রতি কৃতজ্ঞ। বিশ্ববিদ্যালয় পরিচালনার জন্য আমাকে একটি গুরুদায়িত্ব প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অংশীদার হওয়ার জন্য আমাকে এ দায়িত্ব দেয়ায় আমি অত্যন্ত খুশি। আমার যথাসম্ভব মেধা এবং সততার দিয়ে পূর্বের মত বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *