ছেলেকে উপযুক্ত শিক্ষা দিতে ব্যর্থ কারিনা!

বিনোদন

এপ্রিল ২৪, ২০২২ ৮:৫৪ পূর্বাহ্ণ

বর্তমানে বলিউডের সবচেয়ে বেশি শিরোনামে আসা শিশু হচ্ছে কারিনা ও সাইফপুত্র তৈমুর আলি খান। জন্মের পর থেকেই খুদে তারকা বনে যায় তৈমুর।

তারকাদের সন্তানরাও তারকার চেয়ে কোনো অংশে কম নয়। তারকারা কাজের মাধ্যমে পরিচিতি পেলেও তাদের সন্তানরা জন্মের পর থেকেই স্টার কিড নামে পেয়ে যান পরিচিতি। শুধু পরিচিতি বললে ভুল হবে, দিন দিন তাদের ভক্ত ও অনুরাগীর সংখ্যাও বাড়তে থাকে। আর ঠিক এ কারণে পাপারাজ্জিরাও সবসময় প্রস্তুত থাকেন তাদের একঝলক ক্যামেরাবন্দি করতে।

ঠিক এমনই এক স্টার কিড বলিউডের কারিনা ও সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খান। বি-টাউনের সবচেয়ে চর্চিত শিশুও তৈমুর। তার নাম একদিন পরপরই আসে বিনোদনের শিরোনামে। আর তাকে ক্যামেরাবন্দি করতে সদা প্রস্তুত পাপারাজ্জিরা। শনিবার দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীরকে নিয়ে বাসভবনের বাইরে পা রেখেছিলেন অভিনেত্রী কারিনা। আর এমন দৃশ্য ধারণের জন্য প্রস্তুত ছিলেন পাপারাজ্জিরাও। মা আর ছেলেকে একসঙ্গে পেয়ে ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়তে চাননি তারা।

তবে এসবের মাঝে বাধা হয়ে আসে তৈমুর। পাপারাজ্জিদের ধমক দিয়ে বলেন ক্যামেরা বন্ধ করতে। বাড়ির বাইরে অবস্থানরত পাপারাজ্জিদের চেঁচিয়ে বলে ওঠে: ‘বন্ধ করো এসব, বন্ধ করো!’ তৈমুরের এমন ধমকে হকচকিয়ে যান চিত্রগ্রাহকরা। হাত মুখ নেড়ে অঙ্গভঙ্গি করতে থাকা ছেলেকে কারিনাও তখন সরিয়ে নিয়ে যান।

তবে তৈমুরের এমন আচরণ ভালোভাবে নেননি নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে সবাই তৈমুরকে নিয়ে নানা নেতিবাচক মন্তব্য করতে থাকেন। কেউ কেউ লেখেন: ‘ছেলেটা বড্ড বদমেজাজি।’ কেউ আবার লিখেছেন, ‘কারিনা ছেলেকে উপযুক্ত শিক্ষা দিতে ব্যর্থ হচ্ছে।’ অবশ্য ভাইরাল হওয়া সেই ভিডিওতে কারিনার ছোট পুত্র জাহাঙ্গীরকেও দেখা গেছে। তাই অনেকে এ-ও মন্তব্য করছেন যে জেহ-র যাতে কোনো অসুবিধা না হয়, তাই বড় ভাই হিসেবে তৈমুর তার দায়িত্ব পালন করেছে। এ জন্যই ক্যামেরা বন্ধ করার কথা বলে তৈমুর।

সূত্র: আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *