গুলশান থানায় শাকিব খান, বের হয়ে যা বললেন (ভিডিও)

গুলশান থানায় শাকিব খান, বের হয়ে যা বললেন (ভিডিও)

বিনোদন স্পেশাল

মার্চ ১৯, ২০২৩ ৭:৫৭ পূর্বাহ্ণ

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি মামলা করতে গুলশান মডেল থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানা থেকে শাকিবকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় মামলা করতে উপস্থিত হন শাকিব।

পরে থানা থেকে বের হয়ে রাত সাড়ে ১২টার দিকে সাংবাদিকদের তিনি বলেন, রহমত উল্লাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। কাল রোববার আমি তার বিরুদ্ধে আদালতে মামলা করতে যাবো।

শাকিব খান বলেন, রহমত উল্লাহ নামে যিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এ ছবির আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে। বানোয়াট মিথ্যাচার করেছেন তিনি। অনেক লোক এ বিষয়ে জড়িত। তারা তাকে ইন্ধন দিয়েছে বলেও দাবি করেন তিনি। বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। এ কারণে আমি ভুয়া প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবো।

এর আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে গত বুধবার চিঠি দিয়ে প্রযোজক রহমত উল্লাহ তার নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমা নিয়ে শাকিবের অসদাচরণ, মিথ্যা আশ্বাস, এক সহপ্রযোজককে ধর্ষণ এবং দায়িত্বে অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধনের অভিযোগ করেছেন।

অভিযোগের একদিন পরই বৃহস্পতিবার অভিযোগকারী প্রযোজকের সঙ্গে বসেন শাকিব। বৈঠকে সিনেমাটি শেষ করে দেওয়ার আশ্বাস দিয়ে অভিযোগের বিষয়ে মীমাংসা করতে চেয়েছেন শাকিব খান। তবে বৈঠকে কোনো ফলপ্রসূ সমাধান হয়নি। শাকিব খানের মীমাংসার প্রস্তাবে অভিযোগকারী প্রযোজক বৈঠকে কোনো সিদ্ধান্ত দেননি।

ভিডিও দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *