কক্সবাজার উত্তর বনবিভাগের বাঁকখালি বন রেঞ্জ বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার ২০১৯ পদকে ভূষিত

দেশজুড়ে

জুলাই ২৪, ২০২২ ৮:২৭ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, কক্সবাজার

”বৃক্ষ‌রোপ‌ণে মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় পুরষ্কার ২০১৯” এ “ঝ” শ্রেণি-বন বিভাগ কর্তৃক সৃজিত বাগান ক্যাটাগরিতে কক্সবাজার উত্তর বন বিভাগের আওতাধীন রামু উপজেলার বাঁকখালি রেঞ্জের কচ্ছ‌পিয়া বিট “বৃক্ষ‌রোপ‌ণ মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় পুরষ্কার ২০১৯” এ ৩য় পুরষ্কা‌রের জন্য ম‌নোনীত হয়।

আজ ২৪ জুলাই পুরস্কার বিতরনী অনুষ্ঠা‌নে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি, এর নিকট হতে উক্ত পুরষ্কার ও ক্রেস্ট রামু উপজেলার বাঁকখালি বন রেঞ্জের কচ্ছপিয়া বনবিটের পক্ষ থেকে আনুষ্টানিক ভাবে গ্রহণ ক‌রেন কক্সবাজার উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা জনাব মোঃ আ‌নোয়ার হোসেন সরকার। এ সময় বাঁকখালী বন রেঞ্জ অফিসার সরওয়ার জাহান ও কচ্ছপিয়া বনবিট কর্মকর্তা আনোয়ার হোসেন অনুষ্ঠানে কক্সবাজার উত্তর বিভাগীয় বন কর্মকর্তার সাথে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি হিসাবে উপ‌স্থিত ছি‌লেন পরিবেশ, বন,জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হা‌বিবুর নাহার এম পি; স‌চিব, প‌রি‌বেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনাল‌য়ের সচিব ডঃ ফারহিনা আহমেদ, প্রধান বন সংরক্ষক আমির হোসাইন চৌধুরী সহ বন অধিদপ্তরের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *