ইংল্যান্ড শিবিরে আরেকটি দুঃসংবাদ

ইংল্যান্ড শিবিরে আরেকটি দুঃসংবাদ

খেলা

মে ২২, ২০২৩ ৯:৩০ পূর্বাহ্ণ

আগামী ১৬ জুন এজবাস্টনে অ্যাশেজ টেস্ট সিরিজে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। তার আগে ১ জুন লর্ডসে আইরিশদের বিপক্ষে টেস্ট খেলবে বেন স্টোকসের দল। তবে আরেকটি দুঃসংবাদ হানা দিয়েছে ইংল্যান্ড শিবিরে।

কুঁচকির ইনজুরিতে অ্যাশেজ থেকে ছিটকে গেছেন ইংলিশ কিংবদন্তি পেসার জেমস অ্যান্ডারসন। তারপর কনুইয়ের ইনজুরিতে ছিটকে যান জোফরা আর্চারও। এবার মর্যাদার সিরিজের আগে নতুন করে অনিশ্চয়তা তৈরি হয়েছে অলিভার রবিনসনকে ঘিরে। অ্যাঙ্কেলে চোট পেয়েছেন ডানহাতি এই পেসার।

ধারাবাহিক পারফরম্যান্সে টেস্ট দলের নিয়মিতদের একজন হয়ে উঠেছেন রবিনসন। আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের দলে আছেন তিনি। তার থাকার সম্ভাবনা প্রবল আসছে অ্যাশেজ সিরিজের স্কোয়াডেও। কিন্তু তাকে পাওয়া নিয়েই এখন অনিশ্চয়তা দেখা দিয়েছে।

গ্ল্যামরগনের বিপক্ষে সাসেক্সের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলার সময় এই চোট পান রবিনসন। ম্যাচের তৃতীয় দিন শনিবার মাঠে নামেন তিনি ঠিকই, কিন্তু বোলিং করেন কেবল ৮ ওভার। অ্যাঙ্কেলে ব্যথা অনুভব করায় লাঞ্চের পর আর মাঠে নামেননি।

সাসেক্সের কোচ পল ফারব্রেস জানিয়েছেন, সোমবার স্ক্যান করানো হবে রবিনসনকে। চোট গুরুতর নয় বলে আশাবাদী তিনি।

১৬ টেস্টে ৬৬ উইকেট নেওয়া পেসার রবিনসন ছিটকে পড়লে ইংল্যান্ডের জন্য তা হবে বড় ধাক্কা। আগামী ১ জুন লর্ডসে শুরু আইরিশদের বিপক্ষে তাদের টেস্ট। আর ১৬ জুন এজবাস্টন টেস্ট দিয়ে শুরু অ্যাশেজ সিরিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *