আলোচিত স্কুলছাত্রী অদিতা হত্যা মামলায় গৃহশিক্ষকের বিরুদ্ধে চার্জশিট জমা

দেশজুড়ে

এপ্রিল ১৭, ২০২৩ ৯:১২ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি নোয়াখালী

নোয়াখালীতে স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা হত্যা মামলার অভিযোগপত্র জমা দিয়েছে সুধারাম থানার পুলিশ। অভিযোগপত্রে অদিতার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনিকেই অভিযুক্ত করা হয়েছে।

সোমবার ১৭ এপ্রিল দুপুর দুইটা পর অদিতা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সুধারাম মডেল থানার উপপরিদর্শক (এসআই) স্পেসল্যাব চৌধুরী প্রমোজ নোয়াখালী মুখ্য বিচারিক আদালতে এ অভিযোগপত্র জমা দেন।
২০২২ সালের ২২ সেপ্টেম্বর বিকেলে জেলা শহরের পূর্ব লক্ষ্মীনারায়ণপুর এলাকায় নিজ বাসা থেকে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তাসনিয়া হোসেন অদিতার (১৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার সাত মাসের মাথায় পুলিশ আদালতে অভিযোগপত্র জমা দিলেন।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম (পিপিএম বার) জানান, আদালতে মামলার ডকেটে ৩১ জন সাক্ষীর সাক্ষ্য, অভিযুক্তের ডিএনএ পরীক্ষার প্রতিবেদন, হত্যায় ব্যবহৃত ছুরি, ভিকটিম ও অভিযুক্তের জামা কাপড়সহ অন্যন্য আলামত জমা দেয়া হয়েছে। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, স্কুলছাত্রী অদিতার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনি তাকে একা ঘরে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর তাকে বালিশ চাপা দিয়ে ও গলা কেটে হত্যা করেন।
অদিতার মরদেহ উদ্ধারের ঘটনায় তার মা রাজিয়া সুলতানা রুবি অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন। পরদিন এ ঘটনায় অদিতার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনিকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করে পুলিশ। পরে তিনি অদিতা হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *