আর্জেন্টিনা খুব একটা ভালো দল না: মিস ক্রোয়েশিয়া

আর্জেন্টিনা খুব একটা ভালো দল না: মিস ক্রোয়েশিয়া

খেলা

ডিসেম্বর ১৬, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ

‘আমার মনে হয় আর্জেন্টিনা খুব একটা ভালো দল না। কারণটা এই যে আমাদের জন্য দিনটা ভালো ছিল না, বাজে একটা দিন গেছে। ’সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে ৩-০ গোলে হারার পর মেসিদের দল নিয়ে এভাবে মন্তব্য করেছেন সাবেক মিস ক্রোয়েশিয়া ও মডেল ইভানা।

এবারের কাতার বিশ্বকাপে খেলার পাশাপাশি ক্রোয়েশিয়ার এই সুন্দরী নিজেকে বেশ আলোচিত করে তুলেছেন। নিত্যনতুন ডিজাইনের পোশাক পরে মাতিয়ে রাখছেন গ্যালারি। গ্যালারিতে তার ছবি বারবার ভাইরাল হয়েছে। স্বল্প পোশাকে গ্যালারিতে হাজির হওয়া নিয়ে নিরাপত্তাকর্মীদের চোখ রাঙানিও দেখেছে। কিন্তু তাতেও দমে যাননি। নিজেকে নিজের মতো করেই খোলামেলাভাবে উপস্থাপন করেছেন।

আলোচিত এই মডেল ঘোষণা দিয়েছিলেন বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনালে আর্জেন্টিনাকে হারাতে পারলেই নগ্ন হবেন।  কিন্তু তাকে নগ্ন হতে হয়নি। জয় আর্জেন্টিনার হয়েছে।  ক্রোয়েশিয়ার হারের পর তাই এই সুন্দরীর দিকে মনোযোগ ছিলো অনেকের। প্রিয় দলের হারে তার চোখ অশ্রুসিক্ত কিনা, চোখে মুখের হাসি কতটা বিষাদে পরিণত হয় সে দেখার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমের কোনো ছবি বা ভিডিও ফুটেজে খোঁজ চলেছে তার।

সেই খোঁজ খবরে জানা  যায় পরাজয়ের পর অশ্রসিক্ত চোখ বা বিষণ্ণ দেখা যায়নি তাকে।  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া অনেক ভিডিওতে প্রকাশিত ভিডিওতে তাকে আর্জেন্টিনা ফুটবল দলের বিরুদ্ধেই কথা বলতে দেখা গেছে।

কাতার বিশ্বকাপে খোলামেলা পোশাকের ওপর নিষেধাজ্ঞা দিয়েছিল কাতার। কাতার কর্তৃপক্ষের এই নিষেধাজ্ঞার সমালোচনা করেন তিনি। বিশ্বকাপ শুরুর পর সেই নিষেধাজ্ঞা শিথিল রয়েছে। সমালোচনা করলেও এখন পর্যন্ত নিয়মের বেড়াজালে আটকাতে হয়নি এই মডেলকে।

৩০ বছর বয়সি ইভানা এক সময়ে ক্রোয়েশিয়ার সেরা সুন্দরী হিসেবে নির্বাচিত হয়েছিলেন। জাতীয় দলকে সমর্থন করতেই তিনি কাতারে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *