‘আমার কোনো কিছু মাইনাস হয়নি, আরও প্লাস হয়েছে’

‘আমার কোনো কিছু মাইনাস হয়নি, আরও প্লাস হয়েছে’

বিনোদন

মে ২৭, ২০২৩ ১০:২৭ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘মা’ ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। সেখানে তাকে দেখা গেছে এক পরিপূর্ণ রূপে।যে পরীমনির জীবন ছিল উন্মুক্ত পাখির মতো সেই পরী এখন অনেকখানি পরিণত, অনেকটা চুপচাপ। এখন তার সমস্ত ভাবনা সংসার আর সন্তান রাজ্যকে ঘিরে। শোবিজকেন্দ্রিক আয়োজনে এখন তার হইহুল্লোড় দেখা যায় না।

এসব পরিবর্তন প্রসঙ্গেই জানতে চাওয়া হয় নায়িকার কাছে। জবাবে পরীমনি বললেন, আমি কি বদলে গেছি? আমার তো মনে হয় কোনো কিছু মাইনাস হয়নি, আরও প্লাস হয়েছে। মাতৃত্ব যোগ হয়েছে। মাতৃত্ব তো অনেক দারুণ কিছু। হইহুল্লোড় এখন আরও বেশি হচ্ছে। কারণ আমার সঙ্গে আমার বাচ্চা হইহুল্লোড় করছে।

শুক্রবার ক্তি পেয়েছে পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘মা’। ছবির প্রথম শো দেখার জন্য ছেলেকে নিয়ে ছুটে যান মিরপুরের সনি স্কয়ারে। সেখানেই মুখোমুখি হন গণমাধ্যমের।

‘মা’ ছবি নিয়ে পরীমনি বলেন, বেশিরভাগ দর্শক নারী দেখলাম। আমার মনে হয়, এটি মায়েদের ছবিতে পরিণত হয়েছে। দারুণ একটি কাজ। সবাইকে বলব, হলে এসে ছবিটি দেখুন। আমাদের জন্য দোয়া করবেন, যেন আরও ভালো কাজ উপহার দিতে পারি।

উল্লেখ্য, ‘মা’ ছবির গল্পটা মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। যেখানে যুদ্ধের নির্মমতার পাশাপাশি মা-সন্তানের অকৃত্রিম আবেগের চিত্র ফুটে উঠেছে। অরণ্যে পুলক (এপি)-এর ব্যানারে নির্মিত সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *