‘আমাদের লড়াই ভারতের সঙ্গে'

‘আমাদের লড়াই ভারতের সঙ্গে’

খেলা

অক্টোবর ১, ২০২২ ৭:৩৭ পূর্বাহ্ণ

নারী এশিয়া কাপের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে যাচ্ছে ভারত। প্রথম ছয় আসরের ৬টিতেই দাপুটে জয়ে শিরোপা নিজেদের করে নেয় ভারত।

তবে ২০১৮ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুরে টুর্নামেন্টের সপ্তম আসরে ভারতকে হারিয়ে প্রথমবার শিরোপা জয় করে বাংলাদেশ।

আগামীকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে টুর্নামেন্টের সপ্তম আসর।  এ আসরেও হট ফেভারিট ভারত। তাই ভারতকে নিয়েই বেশি চিন্তিত স্বাগতিক বাংলাদেশ দল।

শনিবার থাইল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে সংবাদ সম্মেলনে বাংলাদেশ নারী দলের প্রধান কোচ মাহমুদ ইমন বলেন, আমরা বাছাইপর্বে এই (থাইল্যান্ড) দলের সঙ্গে ভালো ক্রিকেট খেলেছি। আমাদের দল যে পর্যায়ে আছে তাতে আমি মনে করি না থাইল্যান্ডকে নিয়ে ভাবতে হবে। আমরা এখন অন্য দলকে নিয়ে চিন্তা করছি।

তিনি আরও বলেন, যেহেতু আমরা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, আমাদের প্রত্যেকটা ম্যাচই গুরুত্বপূর্ণ। প্রত্যেক বিভাগে ভালো করতে হবে। আমাদের সাথে লড়াইটা হচ্ছে ভারতের। ওদের উন্নতিটা অনেক ভালো। আমরাও চাচ্ছি ওদের সঙ্গে তাল মিলিয়ে খেলতে, তাতে আমাদের দেশের ক্রিকেটটাই এগোবে।

কোচ বলেন, প্রস্তুতি অনুযায়ী আমরা সেরা প্রস্তুতি নিয়ে এসেছি। টি-টোয়েন্টি সংস্করণে আমরা হোম ভেন্যুতে একটা জাতীয় ক্রিকেট লিগ শেষ করেছি, তারপর আবার আবুধাবিতে বিশ্বকাপ বাছাইপর্ব খেলেছি। এছাড়া আবহাওয়া পরিস্থিতি সব কিছু মিলিয়ে আমাদের প্রস্তুতিটা ভালো আছে। অভিজ্ঞ খেলোয়াড়দের পাশাপাশি আমাদের নতুন খেলোয়াড় যারা আছে তারাও প্রস্তুতি অনুযায়ী খেলতে পারলে ইনশাআল্লাহ আমরা ভালো কিছু করতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *