অভিযুক্তদের গ্রেপ্তার না করায়, সংবাদ সম্মেলনে কুবি ছাত্রলীগ

দেশজুড়ে

মার্চ ৯, ২০২৩ ১:৪৯ অপরাহ্ণ

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সদ্য বিলুপ্ত শাখা ছাত্রলীগের বহিস্কৃত তিন নেতাকে মারধরের অভিযোগে অভিযুক্তদের গ্রেপ্তার করার আশ্বাস দিলেও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

৯ মার্চ, বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, আমরা সারারাত অভিযানে ছিলাম কিন্তু কাউকে গ্রেফতার করতে পারিনি।

এদিকে জড়িতরা গ্রেফতার না হওয়ায় সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে সদ্য বিলুপ্ত কুবি শাখা ছাত্রলীগ।

এ বিষয়ে শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সভাপতি রাফিউল আলম দীপ্ত বলেন, আমরা আজকে (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ে একটি সংবাদ সম্মেলন করবো।

এই বিষয়ে মারধরের শিকার কুবির শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সালমান চৌধুরী বলেন, প্রশাসন আশ্বাস দিয়েছিলো যে কালকে রাতের মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা হবে। কিন্তু তারা গ্রেফতার করতে ব্যর্থ, আমার আর কিছু বলার নেই।

এর আগে বুধবার (৮মার্চ) বেলা আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পাকিস্তানি মসজিদের পাশে তিন ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ক্যাম্পাসজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে মারধরের বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীরা প্রায় দেড় ঘন্টার মত ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। পরবর্তীতে কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নানের দেয়া অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাসের ভিত্তিতে নেতা-কর্মীরা অবরোধ প্রত্যাহার করে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *