‘অভিনেত্রীকে কেউ বিয়ে করে না, তোরও হবে না’

‘অভিনেত্রীকে কেউ বিয়ে করে না, তোরও হবে না’

বিনোদন স্পেশাল

মার্চ ১০, ২০২৩ ৯:২৭ পূর্বাহ্ণ

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী কৃতি শ্যানন। রূপের পাশাপাশি তার গুণমুগ্ধতা ছড়ান এ অভিনেত্রী। কবে বিয়ে করছেন, এই প্রশ্নের সম্মুখীন হতে হয় প্রায় সময়। সেই তিনিই শোনালেন, গ্ল্যামার জগতের মেয়েদের নিয়ে সমাজে প্রচলিত এক ভ্রান্ত ধারণার কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরো ব্যাপারটি তুলে ধরলেন কৃতি।

বরাবরই ঠোঁটকাটা স্বভাবের এ অভিনেত্রী জানান, তার বয়সি মেয়েদের অনেক সময় শুনতে হয়, শোবিজ দুনিয়ার মেয়েদের কেউ ঘরের বউ করে না, তাদের বিয়ে হয় না। শুরুতে এই কথা শুনে হেসে উড়িয়ে দিয়েছিলেন কৃতি। এই ইন্ডাস্ট্রি তার জন্য নয়, এই কথাও বহুবার শুনেছেন তিনি।

কৃতি বলেন, ‘আমাকে অনেকবার বলা হয়েছে— এই ইন্ডাস্ট্রি আমার জন্য নয়। এই দুনিয়াটাকে নিয়ে অনেকের ভাবনাচিন্তা একদম অন্যরকম। এই জগৎটা নিয়ে লোকে খুব ইতিবাচক কিছু ভাবতে পারে না। বলে, এই দুনিয়াটা গ্ল্যামারাস কিন্তু ভালো নয়। তারা এটাও বলেছেন যে, অভিনেত্রী হলে আর বিয়ে হয় না।’

‘লুকা চুপি’ অভিনেত্রীর কথায়— ‘আমার গ্রুপের বন্ধুরা আমাকে বলেছিল, কেউ অভিনেত্রীকে বিয়ে করতে চায় না। তোরও বিয়ে হবে না। এমন নয় সেই কথাগুলো আমি সিরিয়ালসি নিয়েছিলাম। আমি তো হতভম্ব হয়ে গিয়েছিলাম আমার জেনারেশনের মানুষও এমনটি ভাবতে পারে।’

অভিনয় নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন কৃতি। চলতি বছর মুক্তি পাবে তার ‘আদিপুরুষ’ ও ‘গণপথ’ সিনেমা। ‘আদিপুরুষ’ ছবিতে তার বিপরীতে আছেন প্রভাস এবং ‘গণপথ’ ছবিতে টাইগার শ্রফ। বর্তমানে প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের প্রেম ও বিয়ের খবর বলিপাড়ায় বেশ চর্চিত বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *