‘প্রেমিকাদের’ যে কারণে ভুলতে চান না শাহিদ কাপুর

‘প্রেমিকাদের’ যে কারণে ভুলতে চান না শাহিদ কাপুর

বিনোদন স্পেশাল

এপ্রিল ১৯, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে শাহিদ কাপুরকে তার ‘প্রেমিকাদের’ বিষয়ে খোলামেলা কথা বলতে দেখা যায়। নিউজ এইট্টিন জানিয়েছে, ভিডিওটি বলিউডের নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো ‘কফি উইথ করণের’ একটি এপিসোড। সেখানে শহিদ বলেছেন, সাবেক প্রেমিকাদের কখনই মন থেকে মুছে ফেলতে পারবেন না।

সিনেমায় ক্যারিয়ার শুরুর পর কারিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেমের সম্পর্ক হয় শাহিদ কাপুরের। এর মধ্যে আলোচিত হলো কারিনা-শহিদের প্রেম। এর কারণ ওই প্রেম ছিল অনেক দিনের এবং ২০০৭ সালের ‘যব উই মেট’ সিনেমাটিও তাদের প্রেমকে বারবার মনে করিয়ে দেয়।

কারণ ‘প্রেমের’ কারণেই শাহিদের এক কথায় সিনেমাটি করতে রাজি হন কারিনা। সিনেমার শুটিংয়ে তারা দুজন দুজনের প্রেমে হাবুডুবু খান। আবার শুটিং শেষ না হতেই বিচ্ছেদ টানেন।

এরপর শহিদের প্রেমের ‘তরী’ ভেড়ে প্রিয়াঙ্কায়। ২০০৯ সালে ‘কামিনে’ সিনেমায় জুটি বাঁধেন তারা। এরপর ‘তেরি মেরি কাহানি’তেও দুজনকে একসঙ্গে পেয়েছে দর্শক; কিন্তু তারপর এ জুটির ‘ব্রেকআপ’ হয়।

করণ ওই শোতে শাহিদের কাছে জানতে চান, তুমি কি স্মৃতি থেকে কারিনা আর প্রিয়াঙ্কাকে মুছে ফেলছ? শাহিদের ‘অকপট’ জবাব, তাদের নিয়ে আমার অনেক দুর্বিষহ স্মৃতি আছে ঠিকই, কিন্তু কখনই তাদের ভুলে যাওয়া সম্ভব নয়, যদি না বিশেষ কোনো কারণ ঘটে।

শাহিদের স্বীকারোক্তি, প্রেম-সম্পর্ক-বিচ্ছেদ অনেক কিছু ‘শিখিয়েছে’ তাকে।  বিয়ের আগে ‘প্রেমিকা’ ছিলেন বলে যে দুইজনকে আজও ‘স্বীকৃতি’ দেন শহিদ কাপুর, বিশেষ কিছু ঘটে না গেলে সেই ‘প্রাক্তন’দের ভুলতে চান না এই বলিউড অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *