ঢাবির সিনেটের রেজিস্টার্ড গ্রাজুয়েট প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

দেশজুড়ে

মার্চ ১৮, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ

ঢাবি প্রতিনিধি

আজ (১৮ মার্চ) শেষ হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের রেজিস্টার্ড গ্রাজুয়েট প্রতিনিধি নির্বাচন। ৪ মার্চ থেকে শুরু করে ৪ ধাপে নেয়া হয় ভোট। এর আগে ৩ ধাপে ভোট গ্রহণ হয় ঢাকার বাইরে। কাল সকালে ঘোষণা করা হবে ফলাফল। এর মাধ্যমে নির্বাচিত হবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ২৫ গ্রাজুয়েট।

শুরুতে ভোটার সমাবেশ কম থাকলেও বিকাল গড়ানোর সাথে সাথে বাড়তে থাকে ভোটার সমাগম। ঢাকার বাইরে ৩ দফায় অংশ নেন প্রায় নয় হাজার গ্রাজুয়েট। শেষ দিনে ৫০ হাজার ভোটারের জন্য ছিলো ৪ টি কেন্দ্র। ভোটকেন্দ্রে ভোটের পরিবেশ নিয়ে প্রশ্ন তোলেন অনেকে । তবে দিন শেষে সুষ্ঠুভাবেই সম্পন্ন হয়েছে সবকিছু। নয় প্রার্থির টিম ” অপরাজেয় “। তাই আত্ববিশ্বাসী। টীম অপরাজেয় এর সদস্যরা বলেন নির্বাচনে জয়লাভ করলে প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয় শুধু কথার না, কাজের প্রমাণ করে দেখাবেন।ফিরিয়ে আনা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য।

এবারের নির্বাচনে আওয়ামী প্রার্থী গ্রাজুয়েটরা পূর্ণ প্যানেলে অংশ নিচ্ছেন। অনুপস্থিত ছিলো বিএনপি প্রার্থিদের প্যানেল। তাই শেষ পর্যন্ত ভোটের মাঠে ছিলো ৪৩ জন প্রার্থী। বিজয়ী ২৫ গ্রাজুয়েট আগামী ৩ বছরের জন্য প্রতিনিধিত্ব করবেন ঢাবি সিনেট ভবনে। নির্বাচনের চূড়ান্ত ফলাফল আগামীকাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *