কনসার্টে গানের ফাঁকে টেইলর সুইফট জানালেন বিচ্ছেদের কথা

কনসার্টে গানের ফাঁকে টেইলর সুইফট জানালেন বিচ্ছেদের কথা

বিনোদন

এপ্রিল ১৭, ২০২৩ ৯:২৫ পূর্বাহ্ণ

মার্কিন পপ তারকা টেইলর সুইফট। সপ্তাহ খানেক আগে খবরটি প্রকাশ্যে আনেন তিনি। তার এবং ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সম্পর্ক ভেঙে গেছে। দীর্ঘ ছয় বছর প্রেমের পর তারা আলাদা হয়ে গেছেন। কিন্তু কী কারণে বিচ্ছেদ, তা জানা যায়নি। তারকাদ্বয়ও ছিলেন ঠোঁটের দরজা বন্ধ করে।

অবশেষে মুখ খুললেন গায়িকা। তাও কোনও গণমাধ্যম বা সোশ্যাল হ্যান্ডেলে নয়, বরং কনসার্টের মঞ্চে দাঁড়িয়ে ৭০ হাজার দর্শকের সামনে! অস্পষ্ট কথায় বুঝিয়ে দিলেন নিজের মনের অবস্থা।

টেইলর সুইফট বর্তমানে আমেরিকা কনসার্ট ট্যুরে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি একটি কনসার্টে অংশ নেন। সেখানেই নিজের ‘লাভার’ গানটি পরিবেশন করেন। এটি সাবেক প্রেমিক জো অ্যালউইনের জন্য লিখেছিলেন তিনি। আর প্রত্যেক কনসার্টে গানটি গাইবার আগে বলেন, ‘এরপর আমরা যে গানটি বাজাতে চলেছি, সেটা ভালোবাসার গান। তোমরা জানো তো?’ একই কথা বললেন সাম্প্রতিক ওই কনসার্টেও।

এরপর সুইফট বলেন, ‘পৃথিবীর প্রত্যেকটা মানুষের মধ্যেই কিছু না কিছু চলছে, অতীতেও এমনটা ছিল এবং অনেক কিছু মোকাবিলা করতে হয়েছে। আমাদের আসলে কোনও ধারণা নেই, যখন আপনি ৭০ হাজার মানুষে পূর্ণ একটি স্টেডিয়ামে হাঁটছেন, তখন কে কী মোকাবিলা করছে এবং এই মুহূর্তে তারা কী কাটিয়ে ওঠার জন্য আপ্রাণ চেষ্টা করছে।’

টেইলর সুইফটের কথায় স্পষ্ট আভাস পাওয়া যায়, বিচ্ছেদের কারণে তার মন বিষণ্ণ। ধাক্কাটি সামলে উঠতে তারও ভীষণ কষ্ট হচ্ছে।

এদিকে গায়িকার একটি ঘনিষ্ঠ সূত্র ব্রেকআপের কারণ ডেইলি মেইলকে জানিয়েছে। ওই সূত্রের মতে, ‘জটিলতার মূল কারণ অ্যালউইনের চেয়ে নিজের ক্যারিয়ারকে বেশি গুরুত্ব দিচ্ছেন টেইলর। ভারসাম্য বজায় না থাকা যেকোনও সম্পর্কের জন্যই অস্বাস্থ্যকর। এটাই তাদের আলাদা করে দিয়েছে। দুজনেই উপলব্ধি করেছে যে, এখন আর তারা এক পৃষ্ঠায় নেই!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *