আমি ক্যামেরার সামনে চুমু খেতে পারব না: শ্বেতা

আমি ক্যামেরার সামনে চুমু খেতে পারব না: শ্বেতা

বিনোদন

ফেব্রুয়ারি ১, ২০২৩ ১১:৪৮ পূর্বাহ্ণ

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অভিনয় করেছেন দশ বছরের বেশি সময় ধরে। সম্প্রতি ‘প্রজাপতি ‘ শিরোনামের একটি সিনেমাতেও দেখা গেছে তাকে।

ভারতীয় গণমাধ্যমে একটি সাক্ষাৎকার দেন এই অভিনেত্রী। তাকে প্রশ্ন করা হয় শ্বেতার জীবন সিনেমার মতো চকচকে নয়? জবাবে তিনি জানান, একদমই নয়। মা-বাবা দু’জনেই অসুস্থ। মায়ের তো দু’বার স্ট্রোক হয়ে গিয়েছে। ডান চোখে দেখতে পান না। মা রোজ আমার সঙ্গে শুটিংয়ে আসেন এই কারণে। ডাক্তার বলেছেন এ বার স্ট্রোক হলে আর বাঁচানো যাবে না। তাই মা সব সময় আমার সঙ্গে থাকেন। আমার কাজটা শখের নয়, প্রয়োজনের। সঙ্গে ভালবাসা তো আছেই।

রোজগার বাধ্যতামূলক যেহেতু এক্ষেত্রে অনেক সময়ই মানুষ প্রলোভনে পা দেয় বা ভুল সিদ্ধান্ত নেয়, আপনার ক্ষেত্রে এমনটা হয়েছে কখনো? এমন প্রশ্ন উত্তরে শ্বেতা বলেন, ‘আমি এত মরিয়া হয়ে যাইনি কখনো কাজের জন্য। যে যা বলবে তাই করব। কোনো সিদ্ধান্ত এমন নিইনি যে, পরে অনুশোচনা হতে পারে। আমি যেমন সিনেমা বা শুটিংয়ের জন্য হলেও ছোট খোলামেলা পোশাক পরি না, হাতকাটা জামা পরি না। এগুলো আমার আগে থেকেই বলা থাকে। কাজের প্রয়োজনে আমি ক্যামেরার সামনে চুমু খেতে পারব না।

উল্লেখ্য, যমুনা ঢাকি, সিন্দুরখেলা, জয় কানহাইয়া লাল কি এবং তুমি রবে নীরবের মতো জনপ্রিয় টিভি শোতেও অভিনয় করেছেন শ্বেতা ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *